শিরোনাম

10/recent/ticker-posts

বৃদ্ধা মহিলার গলা কাটা লাশ উদ্বার


স্টাফ রিপোর্টার ॥ ঈশ্বরদীতে আনোয়ারা খাতুন (৬৫) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত আনোয়ারা ঈশ্বরদী স্কুলপাড়া এলাকার হাবিবুর রহমানের স্ত্রী।

বুধবার সন্ধ্যা ছয়টায় ঈশ্বরদী স্কুলপাড়া এলাকার নিজ বাড়ী থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। ঈশ্বরদী থানা পুলিশ স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যমতে, নিহত আনোয়ারার তিন ছেলে ও দুই মেয়ে চাকুরী ও ব্যবসার সুবাদে ঢাকায় বসবাস করেন। তিনি তার স্বামীকে নিয়ে ওই বাড়িতে থাকতেন। তাঁর স্বামী মানসিক ভারসাম্যহীন। এ সুযোগে কে বা কারা তাঁকে গলা কেটে হত্যা করেছে।

নিহতের ছেলে বুধবার সকাল থেকে তাঁর মায়ের মোবাইলে একাধিক বার কল করে না পেয়ে তাঁর বন্ধুকে বাড়ীতে খোঁজ নিতে বলে। বন্ধু সন্ধ্যায় গিয়ে দেখেন ঘরে বৃদ্ধা আনোয়ারার রক্তাক্ত লাশ পড়ে আছে। এরপর তাঁর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসেন। পরে থানায় খবর দেওয়া হয়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ জানান, সংবাদ পেয়ে বুধবার রাতেই ঘরের ভেতর থেকে গলাকাটা অবস্থায় বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে পুলিশ তদন্ত করা হচ্ছে।#

--------------------------------------------------------------------------------




--------------------------------------------------------------------------------






Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ