শিরোনাম

10/recent/ticker-posts

এলাকাবাসীকে সাথে নিয়ে সাঁড়া ইউনিয়নে গণসংযোগে জনমতে নাড়া দিল জুয়েল চৌধুরী

ক্যাপশন : গণসংযোগ করেন ৭ নং ওয়ার্ড এর চাঁনমারী ও ঝাঁউদিয়া এলাকায়।

ঈশ্বরদী প্রতিনিধি ॥ এলাকাবাসীকে সাথে নিয়ে সাঁড়া ইউনিয়নে গণসংযোগে নাড়া দিল জুয়েল চৌধুরী । শুক্রবার বিকেলে তিনি এই গণসংযোগ করেন ৭ নং ওয়ার্ড এর চাঁনমারী ও ঝাঁউদিয়া এলাকায়। বিভিন্ন বয়সী নারী পুরুষ তাকে সমর্থন করেন এবং দোয়া করেন। গণসংযোগকালে জুয়েল চৌধুরী বলেন,আমি যদি মনোনয়ন পেয়ে বিজয়ী হতে পারি প্রথম আমার কাজ হবে ৭ নং ওয়ার্ডসহ সকল ওয়ার্ডের রাস্তার উন্নয়ন করা। এছাড়াও যে সব কাজ করলে এলাকাবাসী উপকৃত হবে সেগুলো করা হবে। ঈশ্বরদীর সম্ভাবনাময়ী ব্যক্তি ও পাবনা জেলা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক জুয়েল চৌধুরী এর আগে ১ নং সাঁড়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশায় গণসংযোগ শুর করেছেন। শুক্রবার বাদ জুমআ ৪ নং ওয়ার্ডের আরামবাড়িয়াস্থ আসনা ঈদগাহ জামে মসজিদে জুমাার নামাজ আদায় শেষে তিনি গণসংযোগ কার্যক্রম শুরু করেন। 

এসময় জুয়েল চৌধুরী ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, ছোট থেকেই আমার স্বপ্ন নিজের গ্রামসহ গোটা সাঁড়া ইউনিয়ন এলাকাকে আধুনিক করে সাজানো। কিন্তু সেই স্বপ্নটি বাস্তবায়ন করতে হলে একটি চেয়ারের দরকার। এলাকাবাসীর ভালবাসা আর সহযোগিতা পেলে আগামি নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে নির্বাচনে বিজয়ী হবো ইনশাাাল্লাহ। 

এসময় এলাকাবাসীদের মধ্য থেকে কয়েকজন মুরুব্বি তাকে ভালবাসার স্বীকৃতি স্বরুপ তসবিহ ও মিসওয়াক উপহার দেন। এসময় জুয়েল চৌধুরী আরও বলেন,দীর্ঘদিন থেকে আমি এলাকার ধর্মপ্রাণ মুসল্লীদের সম্মানে সাধ্যমত মসজিদ উন্নয়নে অংশ নিয়েছি।  মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে ইউনিয়নের সকল মসজিদ,ক্লাব ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উন্নয়ন করে এলাকাকে মাদক মুক্ত করবো এবং যুব সম্প্রদায়কে জাতীয় সম্পদে পরিণত করবো। এর পর তিনি শেকের চক ৫ নং এলাকায় একটি অনুষ্ঠান বাড়িতে অংশ নিয়ে এলাকাবাসীদের সাথে কুশল বিনিময় করেন।বিকেলে চাঁনমারী ও ঝাঁউদিয়া এলাকায়ও পৃথক গণসংযোগে অংশ নেন। সকল স্থানেই সকল শ্রেণীপেশার মানুষ তাকে ব্যাপকভাবে সমর্থন জোগায়।#



Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ