শিরোনাম

10/recent/ticker-posts

ডাকাতের অস্ত্রাঘাতে মারাতœক জখম আরএনবির দু’সিপাহী হাসপাতালে ভর্তি

 


স্টাফ রিপোর্টার,ঈশ^রদী ॥ ইয়ার্ডে থাকা মাল গাড়ী থেকে গমসহ অন্যান্য মালামাল ডাকাতি করতে এসে আরএনবির ডিউটিরত দু’সিপাহীকে ছুরিকাঘাত করে মারাতœক জখম করেছে ট্রেন ডাকাত দলের কুখ্যাত সদস্যরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর রাতে সিরাজগঞ্জ রেল স্টেশন ইয়ার্ডে।

আরএনবি ঈশ^রদী জি অফিসের প্রধান পরিদর্শক ফিরোজ কবীর জানান,সিরাজগঞ্জ রেল স্টেশন ইয়ার্ডে গম ও ভুষি ভর্তি মাল গাড়ীর ডিউটি করতে ছিল সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেন। রাত শেষে শুক্রবার ভোর রাতে একজন অস্ত্র ধারী ডাকাত এসে একটি ওয়াগনের দরজা কেটে গম বের করতে থাকে। এসময় ডিউটিরত সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেন তাকে পেঁছন থেকে জাপটে ধরলে নিটস্থা স্থাান থেকে আরও দু’জন ডাকাত এসে সিপাহীদের এলোপাতারি ছুরিকাঘাত করে মারাতœক জখম করতে থাকে। পরিস্থিাতি বেগতিক বুঝে সিপাহীরা বাঁশি বাজালে ব্যারাক থেকে অন্য আরএনবি সদস্যরা এসে আহতদের উদ্ধার করতে থাকলে দু’ডাকাত পালিয়ে গেলেও মনির নামের এক ডাকাতকে তারা আটক করে জিআরপি থানায় সোপর্দ করে। সিপাহী নাজমুলবারী ও সিপাহী শামীম হোসেনকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আরএনবি সদস্যরা অস্ত্র ছাড়া লাঠি নিয়ে অন্ধকার রাতে ইয়ার্ডে ডিউটি করেন বলে ডাকাতসহ দুস্কৃতিকারীরা সহজেই হামলা করতে ও হামলা করে পালিয়ে যেতে সক্ষম হয়। বর্তমান সময়ে অস্ত্র ছাড়া আরএনবি সদস্যদের অšধকার রাতে স্টেশন ইয়ার্ডে ডিউটি করা মারাতœক ঝুঁকিপূর্ণ বলে মনে করেন বিশেষজ্ঞ মহলসহ আরএনবি সদস্যরা। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ক্ষতিয়ে দেখা জরুরি বলেও তারা মনে করেন।# 



  












Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ