শিরোনাম

10/recent/ticker-posts

পাকশীতে দীর্ঘদিন পর বিনোদন প্রিয় মানুষের জন্য হার্ডিঞ্জ ব্রীজ পিকনিক স্পট ও লালন শাহ কফি হাউজের উদ্বোধন

 


স্টাফ রিপোর্টার ॥ দেশের উত্তর ও পশ্চিমাঞ্চলের প্রবেশ দ্বার ঈশ্বরদীর পাকশী রেলওয়ে হার্ডিঞ্জ ব্রীজের নিকট হার্ডিঞ্জ ব্রীজ পিকনিক স্পট ও লালন শাহ কফি হাউজের উদ্বোধন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ ১ জানুয়ারি/২০২১ ইং তারিখ শুক্রবার রুপপুরের উদীয়মান ব্যবসায়ী মুক্তার হোসেন মুক্তির পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 বেলা ১১ টায় বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপির পক্ষে তাঁর পুত্র যুবলীগ নেতা তৌহিদুর রহমান দোলন বিশ্বাস ও ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না,



আওয়ামীলীগ নেতা রেজাউল হক রাজা,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি এড.হেদায়েত-উল হক,জাতীয় সাংবাদিক সোসাইটি ঈশ্বরদী সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল জোয়ার্দারসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা ফিতা কেটে হার্ডিঞ্জ ব্রীজ পিকনিক স্পট ও লালন শাহ কফি হাউজের উদ্বোধন করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য দেন,সাবেক এমপি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম সরদার,নাট্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব টিএ পান্না,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম মালিথা,সাবেক ছাত্রলীগ নেতা ফুয়াদ হাসান,যুবলীগ নেতা আনোয়ার হোসেনসহ অন্যরা। অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত লালনের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।



Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ