শিরোনাম

10/recent/ticker-posts

চাটমোহর উন্নয়ন ফোরামের আর্থিক সহায়তায় সাড়ে তিন হাজার শীত বস্ত্র বিতরণ মোজাম্মেল হক



ক্যাপশন: শীত শুরুর আগেই শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি ও র‌্যাব-৪ এর অধিনায়ক,অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।

স্টাফ রিপোর্টার ॥ সোমবার সকালে চাটমোহরের সাহাপুর গ্রামের নিজ পৈত্রিক বাড়ী কিংসুক নিলয়ে শীতার্থদের মধ্যে প্রায় দু’শতাধিক উন্নত মানের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর আগে গত রবিবার চাটমোহর পৌর এলাকা ও এগারো ইউনিয়নের গরীব-দুস্থ মানুষের মধ্যে প্রায় সাড়ে তিন হাজার উন্নত মানের শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। এসব শীত বস্ত্র বিতরণ করেন,চাটমোহরের কৃতি সন্তান র‌্যাব-৪ এর অধিনায়ক,অতিরিক্ত ডিআইজি ও ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের সভাপতি মোজাম্মেল হক। ঢাকাস্থ চাটমোহর উন্নয়ন ফোরামের অর্থায়নে এসব শীত বস্ত্র বিতরণ করা হয়। এসময় ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না,বিশিষ্ট শিক্ষক সাংবাদিক এম,এ জিন্নাহসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। শীতবস্ত্র পেয়ে গরীব-দুস্থ বৃদ্ধ নারী-পুরুষরা খুশী হন। 





শীত বস্ত্র বিতরণ কালে মোজাম্মেল হক সাংবাদিকদের বলেন,ঢাকায় থাকা চাটমোহর এলাকার অনেক বেকার মানুষ চিকিৎসা,ওষুধ ও হাসপাতালে ভর্তি হওয়া থেকে বঞ্চিত হতেন। এ অবস্থা দেখে চাটমোহর এলাকার আমরা বেশ কিছু ব্যক্তির সিদ্ধান্তে একত্রিত হয়ে চাটমোহর উন্নয়ন ফোরাম গঠণ করা হয়। আমরা সকলে মিলে সিদ্ধান্ত গ্রহণ করি যে,শীত শুরুর আগে শীত বস্ত্র বিতরণ করলে শীতার্থ মানুষের কষ্ট কম হবে। 



সেই সিদ্ধান্ত মোতাবেক উন্নয়ন ফোরামমের অর্থায়নে এসব শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোজাম্মেল হক বলেন,পড়াশোনা শুরু করার পর থেকেই গৌতমবুদ্ধুসহ বিখ্যাত মনিষীদের কথা লকক্ষ্য করার মাধ্যমে পাওয়া অনুপ্রেরণা ও মানুষের কাছে গিয়ে ভাল কিছু করতে পারার ভাল লাগা থেকেই আমার সামাজিক কাজ কর্ম শুরু করা।#




Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ