শিরোনাম

10/recent/ticker-posts

বিনামূল্যে লাইভ IPL 2020 দেখার সুযোগ!


অনলাইন ডেস্ক ।। করোনা আতঙ্কের আবহে নানা বিধি-বিষেধের গেরোয় ক্রিকেটের আসর সে ভাবে বসছে না কোথাও। এই পরিস্থিতিতে আসন্ন IPL 2020 নিয়ে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। এই বিষয়টি মাথায় রেখেই স্মার্টফোনে লাইভ IPL 2020 দেখার সুযোগ করে দিল রিলায়েন্স Jio।
জানা গিয়েছে, Jio-র নতুন দু’টি রিচার্জ প্ল্যানে গ্রাহকরা একেবারে বিনামূল্যেই IPL-এর ১৩তম মরশুমের খেলাগুলি লাইভ দেখার সুযোগ পাবেন। শোনা যাচ্ছে, ক্রিকেট প্রেমীদের অনলাইনে IPL ম্যাচ দেখাতে চুক্তিবদ্ধ হচ্ছে Star ও Jio। প্রিপেড গ্রাহকরা তো বটেই, JioFi ব্যবহারকারীরাও একটি বিশেষ প্ল্যানের মাধ্যমে IPL-এর খেলাগুলি লাইভ দেখার সুযোগ পাবেন।
বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ৪০১ টাকা আর ২৫৯৯ টাকার রিচার্জ করলেই মিলবে এই বিশেষ সুযোগ। এই রিচার্জের সঙ্গেই OTT প্ল্যাটফর্মে IPL-এর খেলাগুলি লাইভ দেখার সুযোগ পাবেন Jio-র প্রিপেড গ্রাহকরা। ৪০১ টাকার এই প্রিপেড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে মোট ৯০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এই প্রিপেড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। একই সঙ্গে Jio নেটওয়ার্কে ফ্রি কলিং, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস-এর সুবিধা পাবেন গ্রাহকরা।

Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ