শিরোনাম

10/recent/ticker-posts

বিএনপি সরকার জড়িত বলেই হামলার আলামত নষ্ট করেছিল: প্রধানমন্ত্রী


অনলাইন ডেস্ক ।। ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন। দলীয় প্রধান কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায়, গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় বঙ্গবন্ধু কন্যা বলেন, তৎকালীন বিএনপি সরকারের প্রত্যক্ষ মদদে বর্বোরচিত এই হামলা চালানো হয়। তারা জড়িত না থাকলে আলামত নষ্ট করে প্রকৃত অপরাধীদের লুকাতো না। এসময় দ্রুত বিচারের রায় বাস্তবায়নের আশা প্রকাশ করেন দলের নেতারা।
২১শে আগস্ট গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পরে ২১ আগস্ট উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় আয়োজন করা হয়। গণভবন থেকে এতে ভার্চুয়ালি যোগ দেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার পেছন খালেদা জিয়া ও তারেক রহমানের সহযোগিতা রয়েছে। তৎকালীন বিএনপি সরকারের সম্পৃক্ততা না থাকলে, সমাবেশে এতোবড় নৃশংসতা চালানো সম্ভব হতো না। দেশকে পাকিস্তান বানাতেই বার বার অপশক্তি আওয়ামী লীগের উপর আঘাত হেনেছে বলেও উল্লেখ করেন শেখ হাসিনা।
আলোচনায়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সরকারের এই মেয়াদেই ২১ আগস্ট গ্রেনেড মামলার বিচারের রায় কার্যকরের প্রত্যয় ব্যক্ত করেন।

Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ