শিরোনাম

10/recent/ticker-posts

মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারের সদস্যদের সুষ্ঠ বিচার দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

ক্যাপশন : প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করে মুক্তিযোদ্ধা সামছুল হকের স্ত্রী হাসিনা বাণু।

স্টাফ রিপোর্টার ॥ মিথ্যা মামলা দিয়ে মুক্তিযোদ্ধা ও শহিদ পরিবারকে দীর্ঘদিন ধরে নির্যাতন করা এবং ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্না জড়িয়ে পরিকল্পিত ও ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা করে ৫০ কোটি টাকার মানহানি করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার রাতে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে লিখিত বক্তব্য দেন, প্রয়াত মুক্তিযোদ্ধা সামছুল হকের স্ত্রী হাসিনা বানু। এছাড়াও প্রয়াত ব্যবসায়ী আজিজুল হকের নির্যাতিত স্ত্রী শাহিনা আক্তার, পিতৃহারা শিশু কন্যা বুশরা ও প্রয়াত মুক্তিযোদ্ধা সামছুল হকের ছেলে হিরণসহ অন্যরা। 
বক্তারা অভিযোগ করে বলেন, প্রায় ৭ বছর আগে দেবর এমএন ইসলাম তার বসত বাড়ির জমির অংশ বিক্রির বায়নাবাবদ বড় ভাইয়ের স্ত্রী হাসিনা বানু ও ছোট ভাইয়ের স্ত্রী শাহিনা আক্তারের নিকট থেকে ২৫ লাখ টাকা নিয়ে জমি রেজিষ্ট্রি করে না দিয়ে নানাভাবে হয়রানী করছিল। এমতাবস্থায় গত ২৩ আগস্ট এমএন ইসলাম নিজে উপস্থিত না হয়ে ঢাকা থেকে বিশেষ অশুভ তদ্বিরে হাসিনা বানু ও ছোট ভাইয়ের স্ত্রী শাহিনা আক্তার, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নানসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন। 
বক্তারা আরো বলেন, আমাদের পরিবারের সাথে সাংবাদিক তৌহিদ আক্তার পান্নার কোন প্রকার সম্পর্ক নেই এবং সে আমাদের শরীকদের কোন বিষয়ে কখনও হস্তক্ষেপ না করা সত্ত্বেও শুধু মাত্র তাকে সামাজিক ভাবে হেয়ো করার জন্য তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এতে পান্নার সামাজিকভাবে প্রায় ৫০ কোটি টাকার মানহানি করা হয়েছে এই মামলায় আসামী করার মাধ্যমে। মিথ্যা মামলা করার প্রতিবাদ জানিয়ে শিশু মেয়ে বুশরাসহ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা সঠিক বিচার ও দৃষ্টান্ত মূলক শাস্তি ও মামলা প্রত্যাহারের দাবি করে প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করেন।

Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ