শিরোনাম

10/recent/ticker-posts

সাহেদসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা


অনলাইন ডেস্ক ।। এনআরবি ব্যাংকের অর্থ আত্মসাতের অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুদক। বুধবার দুদকের সহকারী পরিচালক মোঃ সিরাজুল হক বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ, ব্যবস্থাপনা পরিচালক ইব্রাহিম খলিল, এনআরবি ব্যাংকের সাবেক প্রিন্সিপাল অফিসার সোহানুর রহমান ও এসই ব্যাংকিং, এনআরবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ওয়াহিদ বিন আহমেদ।
মামলার অভিযোগে বলা হয়েছে, আসামিগণ পরস্পর যোগসাজশে প্রতারণার মাধ্যমে ক্ষমতার অপব্যবহার পূর্বক অপরাধজনক বিশ্বাস ভঙ্গ করে এনআরবি ব্যাংক হতে ০৯/১১/২০১৪ হতে ১৫/০১/২০১৮ তারিখ পর্যন্ত সুদসহ ১,৫১,৮১,৩৬৫ টাকা আত্মসাৎ করেন।
এই সময় ৬৫ লাখ ৭৯ হাজার ২২৭ টাকা সুদ ও অন্যান্য চার্জ ধার্য করা হয়েছে। মো. সাহেদের বিরুদ্ধে রিজেন্ট হাসপাতালের এফডিআর থেকে এক কোটি ১৮ লাখ ৮৯ হাজার ৩৪৯ টাকা সমন্বয় করার পর সুদসহ এক কোটি ৫১ লাখ ৮১ হাজার ৩৬৫ টাকা আত্মসাতের অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।
অভিযোগে আরও বলা হয়, রিজেন্ট হাসপাতালের চলতি হিসাবটি খোলার সময় কোনো জমা গ্রহণ করা হয়নি। ২০১৪ সালের ১৭ নভেম্বর হিসাবটি খোলেন সাহেদ।

Post a Comment

0 Comments

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ